Home / বিনোদন / আমি টাকার জন্য বলিউডে আসিনি: রানী মুখার্জী

আমি টাকার জন্য বলিউডে আসিনি: রানী মুখার্জী

আগামী ২৩ মার্চ তারিখ মুক্তি পাচ্ছে তার কামব্যাক ছবি হিচকি। প্রমোশন নিয়ে এখন বেজায় ব্যস্ত রানি মুখার্জী । রানিকে প্রশ্ন করা হয়েছিল বলিউডে অভিনেতা অভিনেত্রীদের সমান অর্থ মেলার যে দীর্ঘদিনের দাবি, তা নিয়ে।

জবাবে প্রযোজক আদিত্য চোপড়ার স্ত্রী রানি বলেন, ‘যারা এখনও অভিনয় শিখেই ওঠেনি, তারাই টাকার ব্যাপারে কথা বলেন বেশি। ’ সোমবার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এবিপি আনন্দ পত্রিকা।

তিনি বলেন, ‘আমি টাকার জন্য বলিউডে আসিনি। আমি শুধু আনন্দে থাকতে চেয়েছিলাম, বাবা মা টাকা পয়সার হিসেব রাখতেন। আজকাল যারা অভিনয় করতেই পারে না, তারাই টাকা নিয়ে মুখ খোলে বেশি। প্রত্যেকের উচিত নিজের কাজ ভালভাবে শেখা, টাকা ঠিক চলে আসবে। অভিনেতারা তো বিজ্ঞাপন থেকে, ফিতে কেটেও রোজগার করেন।’

তিনি আরও জানান, আদিত্য চোপড়ার কাজে কখনও নাক গলান না তিনি। তার সাফল্য তার, আদিত্যর সাফল্য আদিত্যর। তিনি প্রযোজনার কাজকর্ম করেছেন ঠিকই কিন্তু যশরাজ ফিল্মস আদিত্য ও তার বাবা প্রয়াত যশ চোপড়ার।

মেয়ে আদিরার জন্মের পর হিচকিই রানির প্রথম ছবি। আগে ঠিক ছিল ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। কিন্তু ছাত্রছাত্রীদের পরীক্ষা চলার কারণে তা পিছিয়ে ২৩ মার্চ করা হয়।