Home / বিনোদন / চালবাজ’র নয়া পোস্টার নিয়ে ফেসবুকে তোলপাড়!

চালবাজ’র নয়া পোস্টার নিয়ে ফেসবুকে তোলপাড়!

অবশেষে মুক্তি পেলো ‘চালবাজ’ সিনেমার অফিসিয়াল পোস্টার। মুক্তির পর পরই অনলাইনে ঝড় তুলেছে পোস্টারটি। কেউ কেউ শাকিব খানের নয়া লুকের প্রশংসা করলেও অনেককে দেখা গেছে শাকিবের ড্রেসআপের সমালোচনা করতে। কিছুদিন আগে ‘চালবাজ’র ট্রেইলার প্রকাশ করা হলেও এবার প্রকাশ করা হয় ছবিটির অফিসিয়াল পোস্টার।

ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জী। প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশনকাট এন্টারটেইনমেন্ট। এদিকে শাকিব খান নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে ছবির এ পোস্টারটি শেয়ার করলে সঙ্গে সঙ্গে লাইক কমেন্টের বন্যা বয়ে যায়। আসুন এক নজরে দেখে নেই কে কী বলছেন।

চালবাজ,,এক ভক্ত লিখেছেন, ‘অসাধারণ বস, শাকিব সবকিছুতে সেরা। অ্যাকশন বলেন, রোমান্স বলেন, কমেডি বলেন। বলিউডের খানদের মধ্যেও সবকিছু নাই একজনের মধ্যে। কিন্তু আমাদের শাকিবের মধ্যে সবকিছু আছে। একজন অলরাউন্ডার হিরো। শুধু বাজেটের অভাবে শাকিব নিচে পড়ে আছে।’

আরেক ভক্ত লিখেছেন, ‘Nice, আপনি অপুকে এমন কেন করলেন জবাব দিবেনকি।’ আরেকজন শাকিবের ড্রেসআপের সমালোচনা করতে গিয়ে লিখেছেন, ‘এটা প্যান্ট না অন্য কিছু। আরেক ভক্ত লিখেছেন, ‘এতদিন বাংলাদেশে যা করছেন তার থেকে অনেক ভালো করছেন। নতুন নতুন লুক, আকর্ষণীয় নাচ, প্রযুক্তির মান সবকিছুই উন্নত।

চালবাজের

’চালবাজের ছবি ও কমেন্ট শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।