Home / বিনোদন / যে কারণে পিছিয়ে গেলো শাকিব-বুবলীর নতুন ছবি

যে কারণে পিছিয়ে গেলো শাকিব-বুবলীর নতুন ছবি

চলতি মাসেই শাকিব খান ও নায়িকা শবনম বুবলী জুটির নতুন ছবি ‘আমার স্বপ্ন আমার দেশ’ এর শুটিং শুরু হবার কথা ছিলো। ছবিটি পরিচালনার দায়িত্বে আসছেন নির্মাতা কাজী হায়াত। কিন্তু হঠাৎ করেই নির্মাতা অসুস্থ হওয়াতে পিছিয়ে গেলো শাকিব-বুবলীর নতুন ছবি।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, দুদিন আগে পরিচালক কাজী হায়াৎ সাহেব যুক্তরাষ্ট্রে হাসপাতালে ভর্তি হয়েছেন। আমরা উনার সঙ্গে যোগাযোগ করেছি। চিকিৎসা শেষ করে দেশে ফিরতে মাসখানেক সময় লাগবে। যে কারণে আমরা শাকিব ও বুবলীর ‘আমার স্বপ্ন আমার দেশ’ ছবির শুটিং পিছিয়েছি। আগামী ২৩ তারিখ যে মহরত ও শুটিং করার কথা, তা এখন পিছিয়ে দিতে হচ্ছে।

কবে থেকে শুরু হবে ‘আমার স্বপ্ন আমার দেশ’ ছবির শুটিং—জানতে চাইলে সেলিম খান বলেন, ‘এখনই আমরা সঠিক তারিখ বলতে পারছি না। তবে সবকিছু গুছিয়ে রেখেছি। হায়াৎ সাহেব সুস্থ হয়ে দেশে ফিরলে শাকিব খানের শিডিউল মেলাতে হবে। সব মিলিয়ে আমরা নতুন তারিখ ঠিক করব।’

উল্লেখ্য, ২০০৪ সালে কাজী হায়াতের হৃৎপিণ্ডে চারটি রিং পরানো হয়। ঠিক এক বছর পর ২০০৫ সালে ‘ওপেন হার্ট সার্জারি’ করা হয়। আবারও হৃৎপিণ্ডে সমস্যা দেখা দেওয়ায় সম্প্রতি হাসপাতালে ভর্তি হন তিনি।